Kareena : ছেলেরা সিনেমায় আসুক তা চাননা কারিনা! কেনো?

ছেলেরা সিনেমায় আসুক তা চাননা কারিনা
ছেলেরা সিনেমায় আসুক তা চাননা কারিনা

ছেলেরা সিনেমায় আসুক তা চাননা কারিনা! কেনো?


ভারতীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সফল অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে এমন তারকা জীবনের বাইরে তিনি একজন পুরোদস্তুর সংসারী নারী। ক্যারিয়ারের অনেকটা সময় জুড়ে অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন এই নায়িকা। সে সম্পর্ক ভেঙ্গে গেলে নতুন করে প্রেমের সম্পর্কে জড়ান আরেক তারকা অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে।

বেশ কয়েক বছর প্রেম শেষে ২০১২ সালে বিয়ে করেন সাইফ ও কারিনা। তবে সাইফ আলী খানের এটি দ্বিতীয় বিয়ে। ইতোমধ্যে সাইফ কারিনা দম্পত্তির ঘর আলো করে এসেছে দুই পুত্র সন্তান। তাদের মধ্যে বড় ছেলে তৈমুর জন্মগ্রজন করে ২০১৬ সালে। আর ছোট ছেলে জাহাঙ্গীর পৃথিবীতে আসে এ বছরের (২০২১) ফেব্রুয়ারিতে। 

অন্যান্য কারকাদের মতোই এই তারকা দম্পত্তির ব্যক্তিগত জীবন ও সন্তানদের জীবন প্রবাহের উপর সাধারন মানুষের আগ্রহ প্রচুর। সে লক্ষে সংবাদমাধ্যমও মুখিয়ে থাকে সুযোগ বুঝে প্রশ্ন ছুড়ে দেওয়ার। তেমনই এক সুযোগ এসেছে হাঙ্গামা২৪-এর হাতে। সম্প্রতি নিজের এবং তার ছেলেদের নিয়ে কারিনা কাপুর কথা বলেন হাঙ্গামা২৪-এর বলিউড প্রতিবেদকের সাথে। একান্ত সাক্ষাৎকারটি পাঠকদের জন্য তুলে ধরা হলো।

* আপনাদের পরিবারের নতুন সদস্য জাহাঙ্গীর কার মতো হয়েছে? আপনার নাকি সাইফ আলী খানের মতো?

কারিনা কাপুর: জাহাঙ্গীরের বয়স মাত্র ৬ মাস, কিন্তু ও দেখতে আমার মতোই হয়েছে। আর টিম (তৈমুর) ওর বাবা সাইফের মতো হয়েছে।

* কিভাবে বুঝলেন যদি খুলে বলতেন?

কারিনা কাপুর: যখন তৈমুরের বয়স ৬ মাস ছিলো তখন ও খুব বেশি মানুষকে পছন্দ করতো না। কিন্তু জাহাঙ্গীর পুরো উল্টো। ও খুব স্বাচ্ছন্দ্যবোধ করে। তৈমুরের ব্যক্তিত্ব অনেকটাই সাইফের মতো। জাহাঙ্গীর আমার ও সাইফের দুজনেরই ব্যক্তিত্ব পেয়েছে। তৈমুর ওর বাবার মতো খুব শিল্প মনস্ক, শৈল্পিক বিষয়ে ওর আগ্রহ প্রচুর। ও ছবি আঁকতে ভালবাসে, রঙ করতে পছন্দ করে। বিভিন্ন বিষয়ে জানার আগ্রহ রয়েছে। আর জাহাঙ্গীরের আগ্রহ কীসে তাতো এখুনি বলা যাচ্ছে না। দেখা যাক কিসে ওর আগ্রহ তৈরি হয়।

* কেমন মা হতে চান? 

কারিনা কাপুর: আমি চাই আমার দুই ছেলেই শতভাগ ভদ্রলোক হোক। আমি চাই সবাই যেনো ওদের দেখে বলতে পারে, তারা ভালোভাবে লালিত-পালিত হয়েছে। তাহলেই আমার মাতৃ জীবন সার্থক।

* ছেলেদের ভবিষ্যতে কোন পেশায় দেখতে চান?

কারিনা কাপুর: আমি চাইনা আমার ছেলেরা সিনেমার নায়ক হোক। আমি সবচেয়ে বেশি খুশি হব, যদি তৈমুর আমাকে বলে- আমি অন্য কিছু করতে চাই। সেটা মাউন্ট এভারেস্ট আরোহণও হতে পারে; বা অন্য কিছু, যেটা তার পছন্দ। আমি আমার ছেলেদের পাশে দাঁড়াতে এবং সমর্থন করতে চাই।

* সন্তানদের ব্যক্তিগত বিষয় নিয়ে কি ভাবেন?

কারিনা কাপুর: আমি কোনো কিছু চাপিয়ে দেওয়ায় বিশ্বাসী নই। আমি চাই ওরা নিজেরা পড়ে গিয়ে শিখুক। কারণ এভাবেই আমার মা আমাদের শিখিয়েছেন। আমার মা কোনোদিনও কোনো কিছু আমাদের উপর চাপিয়ে দিতেন না। মা সবসময় বলতেন, নিজেই নিজের জীবনের সিদ্ধান্ত নাও। কোনো ভুল হলে সেটা থেকেই শিক্ষা নাও। আমিও বিশ্বাস করি নিজের ভুল থেকেই সবচেয়ে বড় শিক্ষা লাভ করা যায়। দুই ছেলেকে সেভাবেই বড় করতে চাই।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url