Madhumita-Yash : মধুমিতাকে নিয়ে মুখ খুললেন যশ

মধুমিতাকে নিয়ে মুখ খুললেন যশ
মধুমিতাকে নিয়ে মুখ খুললেন যশ

মধুমিতাকে নিয়ে মুখ খুললেন যশ

‘বোঝে না সে বোঝে না’। এ লাইনের সাথে দুই বাংলার সবাই কম বেশি পরিচিত। টালিউডে এই নামে একটি সিনেমা নির্মাণ হলে তা জনপ্রিয়তার তুঙ্গে চলে যায়। সবার মুখে মুখে ফুটতে থাকে এর গান। এমন দর্শক চাহিদার কারণে ঠিক একই নামে একই নামে একটি টেলিভিশন সিরিয়াল তৈরি করা হয়। যা দীর্ঘদিন ভারতীয় চ্যানেল ‘স্টার জলশা’য় প্রচারিত হয়।


এই সিরিয়ালের জনপ্রিয় দুই চরিত্র অরণ্য ও পাখি। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালটির এই দুই চরিত্র যেমনি পেয়েছে জনপ্রিয়তা, তেমনি দুই বাংলার মানুষের জীবনেও ব্যপক প্রভাব তৈরি করেছিলো। পাখি চরিত্রের পোশাকের আদলে পোশাক কিনতে না পারায় শুধু বাংলাদেশ থেকেই নিজেকে হত্যা করেছিলো অসংখ্য কিশোরী। এগুলো ভিন্ন প্রসঙ্গ। মুল কথায় যাওয়া যাক।


দীর্ঘসময় ছোটপর্দা দাপিয়ে বেড়ানো চরিত্র অরণ্য ও পাখি। আর এ দু চরিত্রের রুপদান করেছেন বর্তমান টালিউড চিত্রনায়ক যশ দাশগুপ্ত ও বহুল আলোচিতো অভিনেত্রী মধুমিতা সরকার। অরণ্য-পাখি অথবা যশ-মধুমিতা জুটি তখন পরিচালকদের ছিলো প্রথম পছন্দ। এই নায়ক নায়িকার পর্দার প্রেম বাস্তবেও রুপ নিয়েছিলো বলে গুঞ্জন উঠেছিলো টলিপাড়ায়। তবে এ বিষয়ে তাদের দুজনের কেউই মুখ খোলেন নি তখন।


এরপর ২০১৬ সালে মিমির হাত ধরে বড় পর্দায় পা রাখেন যশ দাশগুপ্ত। তারা জুটি বেধে অভিনয় করেন ‘গ্যাংস্টার’ সিনেমায়। টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ শেষ হওয়ার পর ক্যারিয়ারে নিজেদের মতো পথচলা শুরু করেন যশ ও মধুমিতা। ছোট পর্দার গণ্ডি ছেড়ে দুজনই পাড়ি দিয়েছেন বড় পর্দায়। তবে একসঙ্গে কাজ করতে লম্বা সময় লাগল দুজনেরই। 


জনপ্রিয় জুটি যশমিতা একসঙ্গে সিনেমায় অভিনয় না করলেও একটি মিউজিক ভিডিওতে ফের এক হয়েছেন। ‘ও মন রে’ শিরোনামের মিউজিক ভিডিওটি ইউটিউবে মুক্তির পর পরই হইচই ফেলে দিয়েছে। মাত্র ৩৮ ঘন্টায় গানটি দেখেছেন ২০ লক্ষেরও বেশি দর্শক। পাঁচ বছর পরের অরণ্য-পাখি সেই আগের মতই সফল, তা মানতেই হচ্ছে। 


এর আগে যশ-মধুমিতার সম্পর্ক, ইগোর লড়াই অথবা ঝগড়ার প্রসঙ্গ টালিউডে চর্চিত হয়েছে বহুবার। বেশ অনেকবার তাদের একসঙ্গে কাজের পাকা কথা হলেও শেষ মুহূর্তে এসে বেঁকে বসেছেন যশ নয়তো মধুমিতা। সম্প্রতি সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মধুমিতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন যশ। 


হাঙ্গামা২৪ কে যশ জানান, “ধারাবাহিকে কাজ করার সময় একটানা ১৭-১৮ ঘণ্টা ধরে শুটিং করতাম আমরা। টেলিভিশনে কাজ করলে মানুষের সঙ্গে মানুষের সম্পর্ক খারাপ হয়ে যায়। ঠিকমতো খাওয়া হতো না, ঘুম হতো না, এমনিতেই বিরক্ত লাগতো। মধুমিতার সঙ্গে আমার বড় কোনো সমস্যা ছিল না। কোনোদিনই শুটিং ফ্লোরে আমাদের ঝগড়া হয়নি। তবে হ্যাঁ, এটা ঠিক আমাদের মধ্যে কোনোদিনই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিলো না।”


এদিকে, সামাজিক মাধ্যমে তিন নায়িকার সঙ্গে যশের জুটি নিয়ে চর্চার শেষ নেই। এদের মধ্যে একজন যশের বর্তমান সঙ্গী অভিনেত্রী নুসরাত জাহান। মধুমিতা-মিমি নাকি নুসরাত, কার সঙ্গে জুটিটা সেরা বলে মনে করেন, এমন প্রশ্নের উত্তরে যশ বলেন, “তিনজনের সঙ্গেই কাজ করতে ভালো লাগে আমার। কিন্তু কার সঙ্গে আমাকে ভালো লাগছে, আমার কাজ ভালো হয়েছে সেটা একমাত্র ঠিক করতে পারবেন দর্শক।”


হাঙ্গামা২৪

Next Post Previous Post
3 Comments
  • Hungama
    Hungama ১৫ সেপ্টেম্বর, ২০২১ ২২:০৮

    এরা এমন কেনো?

  • ঋক্ষ
    ঋক্ষ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৫:০৪

    দাপিয়ে বেরিয়েছে যশ-মধুমিতা জুটি........!!!!
    দাপিয়ে হাপিয়ে নুসরাতে রাত্রি যাপন ......

    • Hungama
      Hungama ১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৫:০৫

      ধন্যবাদ পাঠক

Add Comment
comment url