Sushant : সুশান্ত সিং রাজপুত ফিরে এলেন!

Sushant Singh Rajput - সুশান্ত সিং রাজপুত
Sushant Singh Rajput - সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত ফিরে এলেন!


১৯৮৬ সারের ২১ জানুয়ারি জন্ম নেয় সুশান্ত সিং রাজপুত ছিলেন বলিউডের তরুণ তুর্কি। মাত্র অল্প ক-বছরের অভিনয় জীবনে তিনি অবিশ্বাস্যভাবে সৃষ্টি করেছিলেন অসামান্য সম্ভাবনা। শিক্ষা জীবনে তিনি ছিলেন তুখোড় মেধাবী। 

সুশান্ত ভারতের অন্যতম সেরা বিদ্যাপীঠ দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটিতে ইঞ্জিনিয়ারিং পড়তেন। এই প্রতিষ্ঠানে সুযোগ পাওয়া অনেক মেধাবীর কপালেও জোটেনা। কিন্তু সুশান্ত পেরেছিলেন। কিন্তু অভিনয়ের নেশা তাকে শিক্ষাজীবন সম্পন্ন করতে দেয়নি। অভিনয় মাধ্যমে সময় দিতে মাঝপথেই পড়াশোনা ছেড়ে দেন। যার ধ্যানে-জ্ঞানে ছিলো এমন সৃষ্টিশীলতা, সে কিনা এতো অল্প বয়সে আত্মহত্যা করলো? এ প্রশ্ন সবারই। তার মৃত্যুর রহস্য এখনো রহস্যই রয়ে গেছে। সুশান্ত আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, এ বিষয় নিয়ে চলমান রয়েছে মামলা।

সমস্ত স্বপ্ন-আশা ভঙ্গ করে হঠ্যাৎ করেই না ফেরার দেশে পাড়ি জমান এই তরুণ তুর্কি। ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সুশান্তের মৃত্যুর পর পেরিয়ে গেছে এক বছরেরও বেশি সময়। অথচ মাত্র দু’দিন আগেই পরিবর্তন হয়েছে তার ফেসবুক পেজের প্রোফাইল ছবি! শুনতে অবিশ্বাস্য কিংবা অদ্ভুত লাগতেই পারে। তবে ঘটনা সত্য।

Sushant Singh Rajput - সুশান্ত সিং রাজপুত
Sushant Singh Rajput - সুশান্ত সিং রাজপুত

কিন্তু তার প্রোফাইল ছবি যে তিনি পরিবর্তন করেননি, তা বলার প্রয়োজন নেই। জানা গেছে, এই অভিনেতার পেজ সুশান্তের পাশাপাশি পরিচালনা করতেন তার ব্যক্তিগত সহকারীদের দু’একজন। তার আচমকা মৃত্যুর পর থেকে ওই সহকারীরাই পরিচালনা করছেন পেজটি। তারাই প্রিয় নায়কের নতুন প্রোফাইল ছবি যুক্ত করেছেন প্রোফাইলে।

কিন্তু প্রোফাইল ছবি পরিবর্তনের এমন ঘটনায় খুশি হতে পারেননি সুশান্তের ভক্তরা। বরং  ক্ষুব্ধ হয়েছেন তারা। কারণ তাদের আবেগ নিয়ে খেলা করা হয়েছে এই ছবিটির মাধ্যমে। অনেকেই এক মুহূর্তের জন্য ভেবে ফেলেছেন, সুশান্ত বুঝি ফিরে এল! আবার বিষয়টিকে অলৌকিক বলেও মনে করেছেন কেউ কেউ। সুশান্তের সহকারিদের প্রতি এমন কাজ না করার আহবান জানিয়েছেন অনেক ভক্ত।

উল্লেখ্য, তুখোড় মেধাবী সুশান্ত সিং রাজপুত নাচ ও টিভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজে পথচলা শুরু করেন। তবে বলিউডে পা রাখেন ২০১৩ সালে। ‘কাই পো চে’ তার অভিনিত প্রথম সিনেমা। এরপর ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’, ‘রাবতা’, ‘সোনচিড়িয়া’, ‘পিকে’, ‘কেদারনাথ’ ও ‘ছিছোড়ে’র মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই মেধাবি নায়ক।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url